বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় ২ ডাকাত আটক



কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে সুপ্রিম কোর্টের আইনজীবি, সহকারী এটর্নি জেনারেল, অ্যাডভোকেট খালেদ আহমদের বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত কামরুল ইসলাম (২৩) ও বশির উদ্দিন(২৬) নামে আগ্নোয়াস্ত্রসহ দুই ডাকাত কে আটক করা হয়েছে বলে জানিয়েছে কুলাউড়া থানা পুলিশ।

শুক্রবার ২ আগস্ট রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে পুলিশ। আটককৃত ডাকাতদের ১০দিনের রিমান্ড চেয়ে শনিবার (০৩ আগস্ট) মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়েছে। জানাযায় অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুক হকের নের্তৃত্বে ডিবি অসি বিণয় ভূষন রায়, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান ও অসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী সহ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, ৩০ জুলাই রাতে ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের বাসিন্দা ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী, সাবেক সহকারী এটর্নি জেনারেল, সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি খালেদ আহমদের বাড়িতে র্দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়। এরপর থেকে ডাকাতদের আটক করতে পুলিশি তৎপরতা চলতে থাকে। তথ্যও প্রযুক্তি ব্যবহার করে পুলিশ সিলেট স্টেশন বাজার থেকে ডাকাতির মুলহোতা কামরুল ইসলাম খান (২৩) কে আটক করে। আটক কামরুল ইসলাম খান কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের ইউছুফ খান ওরফে সাদ্দামের পুত্র। তার বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ থানায় একটি হত্যা মামলা রযেছে। তার দেয়া তথ্যমতে হবিগঞ্জের আউশকান্দি থেকে আব্দুস সাত্তার ওরফে রাজু (২৬) কে আটক করা হয়। আটক আব্দুস সাত্তার ওরফে রাজু কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র। তার বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা রয়েছে।আটককৃতদের দেয়া জবানবন্দিতে ডাকাতির সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র শর্টগান, ৪ রাউন্ড গুলি ও অনেকগুলো স্ক্র ড্রাইভার উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, আটককৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েঝে। কামরুলে বিরুদ্ধে কুলাউড়া থানায় অস্ত্র আইনে পৃথক একটি মামলা হয়েছে।