বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১৬০টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবণ, পেঁয়াজ, চিড়া ও মসলাসহ ২০ কেজি পরিমাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সিলেট জোনের উদ্যোগে ও শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপনায় বুধবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৩টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ।
ইসলামী ব্যাংক ভাইস প্রেসিডেন্ট ও শ্রীমঙ্গল শাখার প্রধান মো. মনজুরে এলাহী মিয়াজীর সভাপতিত্বে ও শাখার প্রিন্সিপাল অফিসার মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক শ্রীমঙ্গল শাখার সিনিয়র অফিসার রাশেদুল হক, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক মো. আলাল মিয়া, ইসলামী ব্যাংক শ্রীমঙ্গল শাখার অফিসার মো. আব্দুল কাইয়ুম, আবু তালেব প্রমুখ। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ বলেন, সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসেবে ইসলামী ব্যাংক গরীব-মেধাবী ছাত্র, অসহায়-বিধবা, বন্যা-দূর্যোগ আক্রান্ত মানুষের পাশে থেকে যে কল্যাণকর্মী কাজ করে আসছে তা একটি প্রশংসনীয় উদ্যোগ। শুধু ব্যবসা নয়, মানব কল্যাণেও ইসলামী ব্যাংক অন্যদের চেয়ে অনেক এগিয়ে।