শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের গোবন্র্ধনপুর, বনবিষ্ণুপুর ও রামেশ্বরপুর সরকারি প্রা: বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত



কমলকুঁড়ি রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোবন্ধুনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বনবিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রামেশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলিন নিবেদন, আলোচনা সভা,  চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

গোন্র্ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আফজল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা  জয় কুমার হাজরা। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সুজিতা সিনহা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ। উপস্থিত ছিলেন শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। পরে পুরস্কার প্রদান করা হয়।

বনবিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম নজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ। এসময় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষিকা জিয়াছমীন আক্তার, সৈয়দা সালমা আক্তার, রুজি রানী দাস, ম্যানেজিং কমিটির সদস্য মো: খালেদ আহমদ, অভিভাবক গোপাল চন্দ্র দাস, সরুজ মিয়া, সাধন চন্দ্র দাস, সুফিয়া বেগম, অঞ্জনা রানী দাস। পরে চিত্রাংকন প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

রামেশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক আফিয়া বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ। এসময় সহকারি শিক্ষিকা নুরজাহান বেগম, রেহানা পারভীন, চৌধুরী তামান্ন সুমী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।