মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

  শমশেরনগরে ৩টি বিদ্যালয়ে গুজব প্রতিরোধে সপ্তাহব্যাপী কর্মসূচির ২য় দিনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত



আলমগীর হোসেন 


“ছেলেধরা গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ সমকাল সুহৃদ সমাবেশ এর আয়োজনে ও কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সপ্তাহব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসাবে রবিবার (২৮ জুলাই) ২য় দিনে উপজেলার শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুল মছব্বির একাডেমী উচ্চ বিদ্যালয় ও হাজী উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সাধারণ সম্পাদক ও কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় সচেতনতামূলক সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মোশারফ হোসেন, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী, সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, হাজী উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আইয়ুব আলী, সহকারি শিক্ষক বিপ্লব ভূষণ দাস, আব্দুল মছব্বির একাডেমী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আকমল মাহমুদ, প্রধান শিক্ষক ননী গোপাল পাল, শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সিরাজুল ইসলাম, উপজেলা স্কাউট সম্পাদক মো: মোশাহিদ আলী, কমলগঞ্জ অনললাইন প্রেসক্লাব সভাপতি এস এ চৌধুরী, সুহৃদ মো: মোনায়েম খান, সুহৃদ নির্মল এস পলাশ প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক মো: জয়নাল আবেদীন, দৈনিক নুতন দিন কমলগঞ্জ প্রতিনিধি আলমগীর হোসেন, সুহৃদ আহমেদুজ্জামান আলম, সালাউদ্দিন শুভ, হৃদয় ইসলাম। উপস্থিত ছিলেন শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।
বক্তরা বলেন, সারাদেশে গুজব ছড়ানোর প্রতিরোধে সবাইকে সচেতন হবে। শিক্ষাপ্রতিষ্ঠানে আসতে হবে। কোন লোককে সন্দেহ হলে গণপিটুনী না দিয়ে পুলিশ প্রশাসনকে খবর দিতে হবে। অথবা ৯৯৯ কল দিয়ে জানাতে হবে। ছেলেধরা একটি গুজব। এটি একটি মিথ্যা ও বানোয়াট। একটি কুচক্রীমহল ছেলেধরা গুজব বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করে তুলছেন। এ ধরণের গুজবে কান না দিয়ে আইন নিজের হাতে না তুলার জন্য সকলের প্রতি আহবান জানান।