বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে রসুলপুর যুব সংঘের আয়োজনে এইচএসসি/আলিম পরীক্ষায় উত্তীর্ণ কৃতি সংবর্ধনা



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের আহমদনগর দাখিল মাদ্রাসা মিলনায়তনে বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ১২ ঘটিকায় রসুলপুর যুব সংঘের আয়োজনে ২০১৯ সনে এইচএসসি/আলিম পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে। সংঘের সভাপতি ইঞ্জি: আরজান আলীর সভাপতিত্বে যুগ্ন-সাধারণ সম্পাদক ওয়াহিদ আহমদ ও আব্দুর রউফ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) ও কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিলকিস বেগম। ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হুরুন্নেছা খাতুন চৌধুরী কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, কলেজ গভর্নিং বডির সদস্য আব্দুর রহিম মাষ্টার, আহমদ নগর দাখিল মাদ্রাসার সুপার কাজী আলম চৌধুরী , হুরুন্নেছা খাতুন চৌধুরী কলেজের প্রভাষক নজরুল ইসলাম, মাদ্রাসার সহকারী শিক্ষক মাও নাদির হুসেন ও প্রবাসী দাতা সদস্য আব্দুল মতিন। ।
সংঘের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মুহিবুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংঘের দপ্তর সম্পাদক সামিউল আলম সালেখ।
অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট ও ফুল দিয়ে বরণ করা হয়।
বক্তারা বলেন, কলম যুদ্ধ ও ত্যাগের মাধ্যমে যাহারা কৃতি্ত্বের স্বাক্ষর রেখেছে তাদেরকে এই সংঘের পক্ষ থেকে সংবর্ধিত করা হচ্ছে। রসুলপুর যুব সংঘের এক ঝাঁক তরুন মেধাবীদের নিজস্ব উদ্যোগে আয়োজিত এই কৃতি সংবর্ধনা শিক্ষার্থীদের জীবনে অনেক বড় পাওনা। বক্তারা যুব সংঘের উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন। পাশাপাশি কমলগঞ্জ উপজেলার উত্তরাঞ্চলের প্রথম কলেজ হুরুন্নেছা খাতুন চৌধুরী কলেজের এই প্রথম বারের মত পাশের হারের ভিত্তিতে মৌলভীবাজার জেলার মধ্যে ২য় স্থান অর্জন করায় কলেজের প্রতিষ্টাতা জনাব ফখর উদ্দিন চৌধুরী ও কলেজ পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান।
অনুষ্টানে কৃতি শিক্ষার্থীদের কেষ্ট ও ফুল দিয়ে বরণ করা হয়। উল্লেখ্য, রসুলপুর যুব সংঘ ২০১৫ সাল থেকে সামাজিক, সাংস্কৃতিক,ধর্মীয় এবং সমাজের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সংঘের দাতা সদস্য প্রবাসীদের অর্থায়নে এবং সমাজের বিত্তবানদের সহযোগিতায় রসুলপুর যুব সংঘ তাদের সামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।