শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত



কমলকুঁড়ি রিপোর্ট
“মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, পোনা মাছ অবমুক্ত করণ ও সফল মৎস্য চাষীদের পুরষ্কার বিতরণ।
এ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান। স্কাউট সম্পাদক মোসাহিদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আসাদ উল্লাহ্, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মুনিম তরফদার, কমলগঞ্জ প্রেসক্লাব সহ-সভাপতি প্রণীত রঞ্জন দেবনাথ, হীড বাংলাদেশের প্রজেক্ট কর্মকর্তা অরুন সিংহ। সভায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাংবাদিক ফোরাম সম্পাদক শাহীন আহমদ, ওয়াল্ডফিস কর্মকর্তা হাবিবুর রহমান প্রমূখ।


এর আগে কমলগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন অধ্যাপক মোঃ রফিকুর রহমান। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। এ সময় উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়। আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষীদের পুরষ্কার বিতরণ করা হয়। বেসরকারী সংস্থা হীড বাংলাদেশ ও সুচনা প্রকল্পের সমন্বয়ে কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর অনুষ্ঠানের আয়োজন করে।