শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে ২ জনকে পুলিশে সোপর্দ



 কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। কমলগঞ্জ থানার এএসআই আনিছুর রহমান জানান, রোববার সন্ধ্যায় সাড়ে সাতটার দিকে রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগান এলাকায় এক অপরিচিত যুবককে সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে দেখে স্থানীয়রা তাকে আটক করে। পরে ছেলেধরা সন্দেহে স্থানীয় জনতা পুলিশে সোপর্দ করা হয়। তিনি জানান, আটক যুবকের নাম সানাউল্যাহ (২৫)। সে বি-বাড়িয়া জেলার সরাইল থানার বাসিন্দা। সে মানসিক ভারসাম্যহীন।

অপরদিকে মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রাম এলাকা থেকে ছেলে ধরা সন্দেহে শহীদুর রহমান (৩২) নামের যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার বিকাল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। আটক শহীদুর রহমান কমলগঞ্জ উপজেলার ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নের সরইবাড়ি গ্রামের মখলিছুর রহমানের পুত্র। পুলিশী জিজ্ঞাসাবাদে সে ঐ রাস্তা দিয়ে সিলেট যাওয়ার কথা বলেছে। ঘটনার খবর পেয়ে থানার পুলিশ উবাহাটা ও দেওড়াছড়া এলাকা থেকে অভিযুক্ত দুই যুবককে আটক করে থানায় নিয়ে যান।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, ‘দুই যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’