বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে লাশের গাড়ি থেকে টাকা দাবীর অভিযোগ :, পরিবহন শ্রমিকদের রাস্তা অবরোধ



ঝলক দত্ত, শ্রীমঙ্গল থেকে :

আজ (শনিবার) ১৫ জুন শ্রীমঙ্গল সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ি কর্তৃক লাশের গাড়ি আটকিয়ে হয়রানি করে টাকা দাবীর অভিযোগ এনে প্রতিবাদ ও রাস্তা অবরোধ করেন পরিবহণ শ্রমিকরা। এতে রাস্তার দুইপাশে আটকা পড়েছে কয়েকশ যানবাহন ।

এ বিষয়ে জানতে চাইলে ট্রাক ও ট্যাংকলরি পরিবহন শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক শাহাজান মিয়া সাংবাদিকদের মুঠোফোনে জানান শাকিবুল হাসান শাকিল নামে এক শ্রমিকের লাশ বহনকারি গাড়ি আটকিয়ে সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নান্নু মন্ডল ৫ হাজার টাকা দাবী করার কারণে সাধারণ শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে এ অবরোধ করছেন।

সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু মন্ডল এর সাথে মুঠোফোনে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন আমরা কোন টাকা চাইনি এমকি লাশের গাড়ির সাথে আমাদের
কোন দেখাও হয়নি।

এদিকে রাস্তা অবরোধ ও টাকা চাওয়ার বিষয়টি নিয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক বলেন, আমি পরিবহণ শ্রমিক নেতৃবৃন্দকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং তাদের আশ্বাস্থ করি ঘটনাটি তদন্ত করে যদি টাকা চাওয়ার প্রমান মিলে তাহলে হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তারপর পরিবহণ শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করে নেন।