বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে নির্মাই শিববাড়ীতে চুরি : ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন



শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাঁচশ’ বছরের প্রাচীন নির্মাই শিববাড়িতে চুরি হওয়া টিউবয়েলের মাথা সেখানখার দিঘীর পাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টারদিকে পুলিশ চুরি হওয়া এই টিউবয়েলের মাথা উদ্ধার করেছে বলে মুঠোফোনে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা।
মুঠোফোনে তিনি জানান সোমবার রাতে আশিদ্রোণ ইউনিয়নের নির্মাই শিববাড়িতে দুটি মন্দিরের একটিতে ফটকের তালা ভেঙে পূজার কাজে ব্যবহৃত কয়েকটি পিতলের থালাবাসন ও একটি টিউবয়েলের মাথা চুরির ঘটনা ঘটে।
এর পর মন্দির কমিটির লোকজনের কাছ থেকে খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল থানার ওসি মো.আব্দুস ছালেক মন্দির পরিদর্শন করেন। এসময় মন্দির কমিটির সম্পাদক জহর তরফদার,ডা. হরিপদ রায় ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
মন্দির কমিটির সম্পাদক জহর তরফদার মুঠো ফোনে বলেন, শিব মন্দির ও কালিমন্দির দুটোতেই চোরেরা হানা দেয়। তবে একটির তালা ভাঙতে পারলেও অপরটি ভাঙতে পারেনি। একটি থেকে কিছু খাসা ও তামার বাসকোসনসহ ঠাকুরের দান বাক্স ভেঙে কিছু টাকা নিয়ে যায়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার বলেন, চুরি যাওয়া টিউবয়েলের একটি মাথা পুলিশ উদ্ধার করেছে। সোর্স লাগানো আছে। আশা করছি শিগিগরই দুর্বৃত্তদের ধরতে পারবো।