মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়া ট্রেন দূর্ঘটনার রেশ কাটতে না কাটতেই সড় দূর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত -২



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কুলাউড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দু’জন। মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী বাসের সাথে মোটর সাইকেল সংঘর্ষে বাস খাদে পড়ে নিহত হয়েছেন সোলেমান আলী (৬৫) নামে এক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তাঁর ভাতিজা আসাদ (১৮)। এ ঘটনায় বাস চালক পদ্ৎযু দেবসহ ১৩ যাত্রী আহত হয়েছেন।

সোলেমান আলী কুলাউড়ার শরীফপুরের তেলিবিল প্রামের প্রয়াত ইদ্রিছ আলীর ছেলে এবং আসাদ একই ইউনিয়নের বাগজুরা গ্রামের রাকিব উল্লার ছেলে।

সোমবার (২৪ জুন) বেলা ১টার দিকে কুলাউড়ার কাছুরকাপন নামক স্থানে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পৌরশহরের চাতলগাঁও সড়ক থেকে একটি মোটর সাইকেল কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে ওঠার সময় দ্রুতগামী যাত্রীবাহী বাসের মৌলভীবাজার (জ-০৪-০০৮১) সাথে সংঘর্ষ হয়। মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাস রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে জালালাবাদ গ্যাস সীমানা প্রাচীরে চাপা দেয়। মোটরসাইকেলে চালক সোলেমান আলী ও আরোহী উনার ভাতিজা আসাদ সড়কের পাশে খাদে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই সোলেমান আলী মারা যান। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল আরোহী ও বাস চালককে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সোলেমান আলীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত হওয়ায় আছাদ ও বাস চালক পদ্যুকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর আসাদ মারা যান। বাকি বাস যাত্রীরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।