শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

প্রকাশিত সংবাদের প্রতিবাদ



গত  ১৮ এপ্রিল ২০১৯ খ্রিঃ তারিখের দৈনিক শ্যামল সিলেট ও বিভিন্ন অনলাইন পত্রিকায় “কমলগঞ্জে বিদ্যালয়ে কোচিং, সাংবাদিক দেখে শিক্ষকের পলায়ন” শীর্ষক  সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আমাদের স্বনামধন্য বিদ্যাপীঠ দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ে কোন কোচিং করানো হয়নি। প্রকাশিত সংবাদে শহিদুল ইসলাম খান নামে ইসলাম ধর্মশিক্ষার একজন শিক্ষককে সাংবাদিক দেখে পালিয়ে গেছেন বলে উল্লেখ করলেও তিনি ঐদিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন। তিনি এইচএসসি পরীক্ষা কেন্দ্রের ডিউটিতে কমলগঞ্জের আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে ছিলেন। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রতিদিন বিদ্যালয় ছুটি শেষে বিষয়ের উপর বিদ্যালয়ের শ্রেণিকক্ষেই কোচিং করান বলে যে তথ্য প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট। বিদ্যালয়ের শ্রেণিকক্ষে বিজ্ঞান বিভাগের শিক্ষক মাহমুদুল হাসান মাসুদকেও কোচিং চালিয়ে যেতে দেখা যায় বলে যে অভিযোগ প্রকাশ হয়েছে তা সঠিক নয়। মূলত ঐ শিক্ষক শিক্ষার্থীদের অভিভাবকদের আবেদনের প্রেক্ষিতে বিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতিক্রমে পাঁচজন দুর্বল শিক্ষার্থীকে গণিত বিষয়ে ধারণা দিচ্ছিলেন। আমাদের বিদ্যালয়ে কখনো কোচিং বাণিজ্য হয়নি। এছাড়া প্রকাশিত সংবাদে যে ছবিগুলো ব্যবহার করা হয়েছে তা কিছুটা কম্পিউটার ম্যাকানিজম করা। যা প্রকৃত ছবির সাথে মিল নয়। এ বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী বিদ্যালয় হিসাবে সুনাম রয়েছে।

প্রকাশিত সংবাদে আরও উল্লেখ করা হয়েছে যে, শিক্ষকরা বিভিন্ন বিষয়ের উপর নোট না দিয়ে কোচিং ক্লাসে পড়ান বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মনগড়া। শ্যামল সিলেট ও অন্যান্য অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদে আমাদের প্রতিষ্ঠানের দীর্ঘদিনের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই আমরা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

রুপেন্দ্র কুমার সিংহ                                                                      প্রভাত কুমার সিংহ

সভাপতি                                                                                   প্রধান শিক্ষক/সম্পাদক

বিদ্যালয় পরিচালনা কমিটি                                                            দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়, কমলগঞ্জ, মৌলভীবাজার

দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়, কমলগঞ্জ, মৌলভীবাজার