বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে মণিপুরী মুসলিম দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে মণিপুরী মুসলিম দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের উদ্যোগে আদমপুর তেঁতইগাঁও রশিদ উদ্দীন উচ্চ বিদ্যালয়ে ১০০জন শিক্ষার্থীর মাঝে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন সিভিল সার্জন ও অবসরপ্রাপ্ত উপ-পরিচালক এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ডা. শফিক উদ্দিন আহমদ।
মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের সভাপতি প্রধান শিক্ষক খুরশেদ আলীর সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের প্রাক্তন রেজিষ্টার জামিল আহমদ চৌধুরী, মৌলভীবাজার ম্যাটস-এর উপাধ্যক্ষ যা. পদ্মমোহন সিংহ, ডা. কাইয়ূম উদ্দীন, শ্রীমঙ্গল সরকারী কলেজের সহযোগী অধ্যাপক মো. মজিবুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, আদমপুর ইউনিযনের চেয়ারম্যান আবদাল হোসেন, মণিপুরী লেখক ও গবেষক আব্দুস সামাদ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, তেঁতইগাঁও রশিদ উদ্দন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক আব্দুল মতিন, সমাজ সেবক চৌধুরী গোলাম মাওলা ও প্রাক্তন শিক্ষক আব্দুল ওয়াহেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাব উদ্দীন।
অনুষ্ঠানে মোট ১০০ জন শিক্ষার্থীর মাঝে ১ রিম সাদা কাগজ, ১২টি কলম, ১টি কাঠ পেন্সিল, ১টি কাটার, ১টি ইরেজার (মুছনি) ও ১টি ফাইল বিতরণ করা হয়।