শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে প্রকাশ্য দিবালোকে দুটি মোটরসাইকেল চুরি



 

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর বাজার চৌমুহনা এলাকায় দুটি বিপনী বিতানের সামন থেকে এক সাথে দু’টি মোটরসাইকেল চুরি হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বেলা আড়াইটায় শমশেরনগর এ আর কমপ্লেক্স ও আব্দুল খালেক মার্কেটের সামন থেকে দুুটি মোটরসাইকেল চুরি হয়।
খোঁজ নিয়ে জানা যায়, আল বারাকা ক্লথ স্টোরের মালিক মো. আসাদুর রহমান ভবনের সামনে মোটরসাইকেল রেখে দোকানে যান। বিকেল ৩টায় এ আর কমপ্লেক্সের সামন থেকে মো. আসাদুর রহমানের একটি হিরো ১০০ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। একই সাথে চৌমুনাস্থ আব্দুল গফুর বিপনী বিতানের জামান ফার্মেসীর সামন থেকে ফারুক মিয়া নামের এক ব্যক্তির হিরো ১০০ সিসি হোন্ডা চুরি হয়েছে। ফারুক মিয়া জানান, তিনি জামান ফার্মেসীর সামনে মোটরসাইকেল রেখে ভিতরে পণ্য সামগ্রী কিনতে প্রবেশ করেন। ভিতর থেকে বের হয়ে দেখন তার মোটরসাইকেল চুরি হয়ে গেছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শাহ আলম বলেন, ঘটনা শুনেই তারা দ্রুত পরিদর্শন করতে ঘটনাস্থলে আসেন। এখানে এসে বিপনী বিতানের সামনের দোকানীদেও জিজ্ঞাসাবাদ করলে কিভাবে চুরি হলো কেউ কিছু বলতে পারছেন না। মোটরসাইকেলের মালিকরা কেউ কোন অভিযোগ করেনি। তারপরও পুলিশ গুরত্বের সাথে বিষয়টি তদন্ত করে দেখছে বলে উপ-পরিদর্শক মো. শাহ আলম জানান।