বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ



কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন”- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সোমবার বেলা ১১টায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: ডা. এ বি এম সাজেদুল কবিরের সভাপতিত্বে ও মেডিকেল টেকনিশিয়ান মো: আশরাফুল আলমের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. মানস কান্তি সিংহ, ডা. মুন্না সিনহা, ডা. রিফাত, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, বাংলাদেশ বেতারের প্রতিনিধি রাজকুমার সোমেন্দ্র সিংহ, সাংবাদিক মোনায়েম খান, আব্দুল বাছিত, মহিলা স্বাস্থ্য পরিদর্শিকা নাজমা বেগম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আন্জুমান আরা রুবি, সেনিটারি ইন্সপেক্টর দুলাল মিয়া প্রমূখ।
অতিথিবৃন্দ শিক্ষার্থীদের চিত্রাঙ্গন প্রতিযোগিতায় ৩ জন, মায়েদের রান্নাবান্না প্রতিযোগিতায় ৩ জন, কৃষি সম্পর্কিত প্রতিযোগিতায় কৃষক ৩ জন এবং ৮ জন বিচারকের হাতে পুরস্কার তুলে দেন।
এসময় বক্তারা বলেন, সব খাদ্য পুষ্টিকর খাদ্য নয়। খাবার সময় আমাদের ভাবতে হবে কোন খাদ্যটি পুষ্টিযুক্ত। সেটাই খেতে হবে। সে ব্যাপারে আমাদের সন্তানদের সচেতন করতে হবে। অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বেসরকারি সংস্থার প্রতিনিধিবৃন্দ এবং হাসপাতালের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।