শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে বসতঘরে ঢুকে সন্ত্রাসী হামলা ॥ ৪ জন আহত ॥ নগদ ৬০ হাজার টাকা লুট



কমলকুঁড়ি রিপোর্ট

Kamalgonj Pic00
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পশ্চিম কুমড়াকাপন গ্রামে পূর্ব বিরোধের জের ধরে বসতঘরে ঢুকে সশস্ত্র সন্ত্রাসী হামলায় বৃদ্ধাসহ ৪ জন আহত হয়েছেন। লুটে নেয়া হয়েছে নগদ ৬০ হাজার টাকা। গুরুতর আহত একজনকে আশংকাজনকভাবে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম কুমড়াকাপন গ্রামের যুবলীগ নেতা ধন মিয়ার বসতঘরে ঢুকে গত মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের রুমেল আহমদ, মোমিন মিয়া, বাদশা মিয়া, মনোয়ারা খাতুন, মিলাদ মিয়া গংরা সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। হামলায় যুবলীগ নেতা ধন মিয়া (৪৫), বড় ভাই তাজেল মিয়া (৫৫), বোন মিনারা বেগম (৫০) ও মা সবজান বিবি (৭৫) আহত হন। এ সময় হামলাকারীরা যুবলীগ নেতার বসতঘরের সুকেচের ড্রয়ারে গরু বিক্রির নগদ ৬০ হাজার টাকা লুটে নেয়। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর আহত তাজেল মিয়া (৫৫) এর অবস্থার অবনতি হওয়ায় তাকে মঙ্গলবার রাতেই মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাজেল মিয়ার অবস্থা আশংকাজনক বলে পরিবার সূত্রে জানা যায়।
এ ঘটনায় যুবলীগ নেতা ধন মিয়ার স্ত্রী সালমা বেগম বাদী হয়ে গত বুধবার ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মো: আব্দুস শহীদ বলেন, পুলিশ আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে।
কমলগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমান এ ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।