বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বিজিবি- বিএসএফ-এর পতাকা বৈঠক



বিকুল চক্রবর্তী॥ দুই দেশের বিভিন্ন সমস্যার যৌধ সমাধান ও উভয়ের মধ্যে ভাতৃত্ব বন্ধন সুদৃঢ় রাখতে বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনীর ঊর্ধতন কর্মকর্তাদের মধ্যে পতাকা বৈঠক অনুষ্টিত হয়েছে।

৩০ জানুয়ারী বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বাংলাদেশ ও ভারতের অভ্যন্তরে কৈলাসহর পাবলিক লাইব্রেরীতে এ বৈঠক অনুষ্টিত হয় বলে জানান, বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের অতিরিক্ত পরিচালক মেজর মঈন উদ্দিন।

বৈঠকে সেক্টর কমান্ডার, বিজিবি শ্রীমঙ্গল সেক্টর এবং ডিআইজি, পানিয়াসাগর তেলিয়ামুড়া সেক্টরের মধ্যকার এ আনুষ্ঠানিক সমন্বয় সভায় নের্তৃত্ব দেন বিজিবি শ্রীমঙ্গল ক্যাম্পের উপ- মহাপরিচালক কর্ণেল মো. জোবায়ের হাসনাৎ পিএসসি, এলএসসি ও বিএসএফ’র ডিআইজি শ্রী বেবী জোসেফ ও শ্রী সিন্ধু কুমার। তাঁরা দু’দেশের সীমান্ত সংক্রান্ত বিভিন্ন যৌথ বিষয়াদি নিয়ে দীর্ঘ আলোচনা করেন। তাছাড়া, অবৈধ অনুপ্রবেশ বন্ধে আরো কঠোর নজরদারীর পাশাপাশি মাদকদ্রব্য পাচার এলাকা চিহ্নিত করে পাচাররোধে নজরদারী বাড়ানোর জন্য বিএসএফকে বিজিবির পক্ষ থেকে অনুরোধ করা হয়।

তিনি জানান, উভয় দেশের সীমান্ত রক্ষীবাহিনীর মধ্যে চলমান সৌহার্দ্যপুর্ণ সম্পর্ক আরো জোরদার কল্পে খেলাধুলা আয়োজন করার বিষয়ে উভয়পক্ষ সহমত প্রকাশ করেন। এ সভয় বিজিবি ও বিএসএফ’র বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়ক ও সেক্টর এবং ব্যাটালিয়ন সমুহের স্টাফ অফিসারগণও  অংশ গ্রহন করেন।