শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ বার্ষিক মিলাদ ও স্কুল ড্রেস বিতরণ



Pic-1

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর  ইউনিয়নের আধকানী গ্রামে বদরুন নাহার ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল ও পোশাক বিতরণ করা হয়। পরে চলতি বছরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাব্বির আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সহকারি ধর্মীয় শিক্ষক আব্দুল ওয়াবের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে  ছিলেন কমলগঞ্জ সরকারী গণ- মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিঞা, সাইফুর রহমান কলেজের সাবেক অধ্যক্ষ নুরুল ইসলাম, সুজা মেমরিয়াল কলেজের অধ্যাপক হারুন অর রশিদ ভূইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন ।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে ৮০ জন শিক্ষার্থীর মাঝে বিদ্যালয়ের পোশাক বিতরণ করা হয়। ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে প্রবেশপত্র প্রদান করে তাদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ বছরে প্রথম বারের মত বদরুন নাহার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।