বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

একাদশ জাতীয় সংসদ নির্বাচন: নিরাপত্তা চেয়ে জেলা প্রশাসককে চিঠি দিয়েছেন মৌলভীবাজার-৪ আসনের বিএনপি’র প্রার্থী হাজী মুজিব



 কমলকুঁড়ি রিপোর্ট

Haji Mujib
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিজের জীবনের ও কর্মী সমর্থকদের জীবনের নিরাপত্তা চেয়ে মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার বরাবরে চিঠি পাঠিয়েছেন। সোমবার সকালে পাঠানো এই চিঠিতে তিনি লিখেন, নির্বাচনী প্রচার চালাতে গিয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি, আমার পোস্টার ছিঁড়ে একই স্থানে প্রতিদ্বন্দি প্রার্থীর পোস্টার লাগানো হচ্ছে। তিনি আরও অভিযোগ করেন, তাঁর নির্বাচনী বিভিন্ন সভায় হামলা ও ভাংচুর করা হচ্ছে, নেতাকর্মীদের হুমকি ধামকি দেয়া হচ্ছে। তাঁর নির্বাচনী সভার আশেপাশে দা, লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে। চিঠিতে তিনি আরও লিখেন, প্রায়ই আমার নির্বাচনী প্রচারনায় যাতায়াতের পথে হেলমেটধারী অজ্ঞাত কিছু মোটর বাইক তার গাড়িকে অনুসরন করে, যে কারনে আমি এবং আমার নেতাকর্মীরা প্রচন্ড নিরাপত্তীহীনতায় ভুগছি।
স্থানীয় প্রশাসনকে অভিযুক্ত করে তিনি বলেন, আমার দলীয় নেতীকর্মীদের গণহারে গ্রেপ্তার হচ্ছে।
এ ব্যাপারে মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো: তোফায়েল ইসলাম বলেন, চিঠিটি হয়তো আমার অফিস রিসিভ করেছে আমি এখনও চিঠি পাইনি।