শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বন্যায় আশ্রয়কেন্দ্র ও একাডেমিক ভবন কাজের উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট

1

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ৬ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয় বন্যা প্রবণ ও নদী ভাঙ্গন এলাকার বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) প্রকল্পের আওতায় পতনউষার উচ্চ বিদ্যালয় ও বন্যা আশ্রয় কেন্দ্র প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন ও পতনউষার উচ্চ বিদ্যালয় ও কলেজ একাডেমি ভবনের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুর ২:৩০ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

2

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক,  কলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আরিফুল ইসলাম, মৌলভীবাজার সহকারি শিক্ষা প্রকৌশলী আরিফুর রহমান খান, ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনউষার ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, মুন্সিবাজার ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো: ইমতিয়াজ আহমদ বুলবুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, প্রধান শিক্ষক মো: ফয়েজ আহমদ সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।