শনিবার, ৬ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি ও অধ্যাপক মো: রফিকুর রহমান



কমলকুঁড়ি রিপোর্ট

10

মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাবেক চিফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।   ৬ষ্ট বারের মতো উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি শুক্রবার বিকেল ৪টায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল উপজেলার দলীয় নেতাকর্মী ও সমর্থক নিয়ে বিশাল শো-ডাউন করে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তিনি সকলের দোয়া ও আশীর্ব্বাদ কামনা করেন।
মনোনয়ন ফরম সংগ্রহের সত্যতা নিশ্চিত করে শুক্রবার সন্ধ্যায় মুঠোফোনে সাংবাদিকদের বলেন, উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি এ প্রতিনিধিকে বলেন, জনগণের প্রত্যাশা পূরণের জন্য জনগণের স্বত:স্ফুর্ত সমর্থন নিয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে আমি আজ মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। এ সময় আমার সাথে কমলগঞ্জ-শ্রীমঙ্গল উপজেলার দলীয় জনপ্রতিনিধিবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ উপাধ্যক্ষ আব্দুস শহীদ অনলাইন ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তিনি সকলের দোয়া ও আশীর্ব্বাদ কামনা করেন।
মনোনয়ন ফরম সংগ্রহের সত্যতা নিশ্চিত করে শুক্রবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মোশাহীদ আলী এ প্রতিনিধিকে বলেন, তৃণমুলের দলীয় নেতাকর্মীর দীর্ঘদিনের আশা-আখাংকা পূরণের জন্য তাদের  স্বত:স্ফুর্ত সমর্থন নিয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে আমাদের নেতা অধ্যাপক রফিকুর রহমান আজ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলীসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।