মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জালালাবাদ এসোসিয়েশন’র নির্বাচনী প্যানেল পরিচিতি-প্রচারণা



 

এস এ চৌধুরী

সিলেটবাসীর বৃহত্তম আঞ্চলিক সংগঠন ঢাকাস্থ জালালাবাদ “এসোসিয়েশন” এর ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষে এসোসিয়েশনের মৌলভীবাজার জেলার ভোটার এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে পৃথক পৃথকভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৬ অক্টোবর) বিকাল ৫টায় মৌলভীবাজার পৌরসভার কনফারেন্স হলে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান। ‘গড়ে তুলি সমৃদ্ধ জালালাবাদ’ শ্লোগানকে সামনে রেখে সভায় জালালাবাদ নির্বাচনে ড. এ কে মুবিন-আব্দুর রউফ-ইমাম মেহেদি প্যানেলের প্রার্থীদের পরিচিতি তুলে ধরেন সভাপতি প্রার্থী ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ছোট ভাই এবং বাংলাদেশ সরকারের সাবেক সচিব ড. এ কে আব্দুল মুবিন।

সভায় বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধাপদ দেব সজল, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সাবেক প্রেসিডেন্ট ও এম বি ক্লথ স্টোরের মালিক ডা : মো: আব্দুল আহাদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মৌলভীবাজার বার্তা’র সম্পাদক-প্রকাশক রোটারিয়ান বকশি ইকবাল আহমেদ, ড. মুবিন প্যানেলের আব্দুর রউফ, আব্দুল মজিদ চৌধুরী, ফাহিমা খানম চৌধুরী মণি, জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য তাহমিনা আহাদ রোজী, সদস্য রোটারিয়ান এস এ চৌধুরী জয় প্রমুখ।

সভায় বক্তারা মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপন, বিগত ৫০ বছর যাবৎ অবহেলিত শমশের নগরবাসীর প্রাণের দাবি শমশের নগরকে উপজেলায় উন্নীতকরনের দাবিসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। আসন্ন জালালাবাদ নির্বাচন উপলক্ষে গত ৫ অক্টোবর হযরত শাহজালাল (রহ:) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট জেলা পরিষদের হল রুমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরুর ধারাবাহিকতায় এখন আমরা মৌলভীবাজারে এবং এসোসিয়েশনের নানান সাফল্য তুলে ধরে ড. মুবিন তার বক্তব্যে বলেন, সিলেটের ইতিহাস-ঐতিহ্য অনেক সমৃদ্ধ। এটি অক্ষুন্ন রাখতে সকলকেই কাজ করতে হবে। জালালাবাদ এসোসিয়েশন নির্বাচনে এই প্যানেল বিজয়ী হলে সিলেট বিভাগের সর্বত্রই সার্বিক উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।

সিলেটের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বন্যা প্রতিরোধ ও হাওর রক্ষা, শিল্প উন্নয়ন, শিক্ষা, ভবন প্রকল্প, বিশ্বব্যাপী সাংগঠনিক সংযোগ, এনআরবি সহায়তা, কর্মসংস্থান সহায়তা এবং সংস্কৃতি ও ঐতিহ্যকে ধরে রাখার জন্য পরিকল্পনার কথা জানান এবং উত্থাপিত দাবিগুলোর যৌক্তিকতার প্রতি সমর্থন জানিয়ে দৃঢ় আশ্বাস প্রদান করেন।

পাশাপাশি ২৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচনে সহসভাপতি পদে জালাল আহমদ, সহসভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরীর ছোট ভাই আব্দুল মজিদ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে এম আব্দুর রউফ (সদ্য অব: বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব) এবং কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ ইমাম মেহেদী চৌধুরী এনামসহ পূর্ণ প্যানেলকে বিজয়ী করে জালালাবাদবাসীর উন্নয়ন নিশ্চিত করে সুখ-দু:খে পাশে থাকার সুযোগ করে দেওয়ার জন্য তিনি অনুরোধ জানান।

উক্ত অনুষ্ঠানে শমশের নগর ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরী, সাংবাদিক আলাল আহমেদ রিপন, সাংবাদিক মেরাজ রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিকসহ বিভিন্ন শ্রেণী পেশার সুধীজন উপস্থিত ছিলেন। এর আগে কুলাউড়া ও জুড়ীতে এবং পরে শ্রীমঙ্গলে এ ধরনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।