বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক উৎসব



কমলকুঁড়ি রিপোর্ট

Kamalgonj Pic--2
মৌলভীবাজারের কমলগঞ্জে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক উৎসবে অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগের সাফল্য, জনপ্রিয়তা ও গুরুত্ব সম্পর্কে সর্বসাধারণকে অবহিত করার লক্ষ্যে এই উৎসবের আয়োজন করা হয়। দিনভর উৎসবের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা।
উৎসব উপলক্ষে মঙ্গলবার দুপুর ১টায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা পরিষদ মাল্টিপারপাস অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহীদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোছাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হারুন অর রশীদ ভূঁইয়া, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো: আব্দুল হান্নান, উপজেলা সমাজসেবা অফিসার বাদশা ফয়ছল, উপজেলা কৃষি অফিসার রঘুনাথ নাহা,  উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন প্রমুখ।
এরপর সাবেক চিফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি ‘প্রয়াস কমলগঞ্জ’ শিক্ষা সহায়ক তহবিল উদ্বোধন, ৩৮৩ জন কৃষকের মাঝে ‘কৃষি প্রণোাদনা’ হিসেবে ধান, সরিষা, ভুট্টা বীজ বিতরণ এবং ১১৩৪ জন সুবিধাভোগীর মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার বই বিতরণ করেন।