বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

উন্নয়ন মেলা উপলক্ষে কমলগঞ্জে প্রেস কনফারেন্স



রাজকুমার সোমেন্দ্র সিংহ

20181003_122633

চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার   ৩ অক্টোবর দুপুর সারে ১২টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুল হক।

এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে গণমাধ্যমকর্মীদের অবহিত করেন এবং ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সফল করতে নানা পরামর্শ গ্রহণ করেন।

তিনি জানান, আগামী ৪ থেকে ৬ অক্টোবর উপজেলা পরিষদ প্রাঙ্গণে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। সকাল ১০টা ১৫মিনিটে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারা দেশে একযোগে মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের উন্নয়ন মেলায় মোট অর্ধশতাধিক স্টল স্থাপন করা হয়েছে। মেলায় বর্তমান সরকারের বিগত সময়ের উপজেলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরাসহ বিভিন্ন উদ্যোক্তাদের নানা প্রকল্প তুলে ধরা হবে। আর সেইসব উন্নয়ন চিত্র বিভিন্ন গণমাধ্যমে তুলে ধরার জন্য উপস্থিত সাংবাদিকদের আহ্বান জানান।

প্রেস কনফারেন্সে কমলগঞ্জ থানার  অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান, কমলগঞ্জ পৌর মেয়র মোঃ জুয়েল আহমদ, লেখক ও গবেষক আহমদ সিরাজ, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।