শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৮৮ পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

Kamalgonj_Pic_Solar-3[1]
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও আলীনগর ইউনিয়নে ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানে সরকারি অর্থায়নের ৮৮টি সোলার প্যানেল বিতরণ করা হয়। সোমবার বেলা ১টায় শমশেরনগর ব্রাদার্স পার্টি সেন্টারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে শমশেরনগর ইউনিয়নের ৪৪টি সোলার প্যানেল বিতরণ করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। তার আগে সকাল ১১টায় ও কমলগঞ্জ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে আলীনগর ইউনিয়নে ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানে ৪৪টি সোলার প্যানেল বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান মো: আব্দুল গফুর, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো:  দুরুদ আলী, শমশেরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন বর্মা ও ইউপি সদস্য নমিতা সিং।
পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এই সরকার গরীব দু:খী মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।
জানা যায়, ১১ লাখ ৩৩ হাজার ৪৪০ টাকা ব্যয়ে শমশেরনগর ও আলীনগর ইউনিয়নের ৮৮টি সোলার  বিতরণ করা হয়।