বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে রিপোর্টার্স ইউনিটির পরিচিতি, ঈদ পূণর্মিলনী ও সম্মাননা প্রদান



Pic-3
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নব নির্বাচিত কমিটির পরিচিতি, ঈদ পূণর্মিলনী ও দুইজন সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে কমিটির সদস্যদের পরিচিতি ও রিপোর্টার্স ইউনিটি থেকে বিদায় নিয়ে প্রেসক্লাবের সম্পাদক মন্ডলীতে যোগ দেওয়ায় দুইজন সদস্যকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: জুয়েল আহমদ। গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, বিশিষ্ট সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জ, সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়।

Pic-1

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক নির্মল এস পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস কমিশনার মো: মোশাহিদ আলী, প্রধান শিক্ষক সালাউদ্দিন আহমদ, প্রধান শিক্ষক সুজিতা সিনহা, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি শাব্বির এলাহী, মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতা রাম বীন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান তুহিন, কোষাধ্যক্ষ আব্দুল বাছিত খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসেন জুবায়ের, দপ্তর সম্পাদক সুমন আহমদ,  সদস্য আহমেদুজ্জামান আলম, দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি নাঈম আলী প্রমুখ।

Pic-2
অনুষ্ঠানে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক যুগ্ম সম্পাদক রাজকুমার সোমেন্দ্র সিংহ কমলগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায়  সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা নদী সম্প্রতি সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ায় তীব্র নিন্দা জ্ঞাপন করে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এছাড়া ঢাকায় চিকিৎসাধীন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসহাবুব ইসলাম শাওন এর মাতার আশু রোগমুক্তি কামনা করা হয়।
উল্লেখ্য, ২০১৪ সালে গঠিত কমলগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির মেয়াদ শেষে সম্প্রতি ২০১৮-২০২০ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সকল সদস্যদের আনুষ্ঠানিকভাবে পরিচয় করানো হয়।