শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে অবহিতকরণ মূলক প্রশিক্ষণ কর্মশালা



কমলকুঁড়ি রিপোর্ট

Pic--U.N.O Kamalgonj
মৌলভীবাজারের কমলগঞ্জে বাল্যবিবাহের ঝুঁকিতে থাকা মেয়েদের প্রজনন স্বাস্থ্য সম্পর্কে অবহিতকরণ মূলক প্রশিক্ষণ কর্মশালা  বৃহষ্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধন হয়। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহায়তায় কমলগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, কমলগঞ্জ এর বাস্তবায়নে ৫দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন পরাভীন আক্তার লিলি, ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুন্নাহার পারভীন, জাইকা প্রতিনিধি উপজেলা উন্নয়ন ফ্যাসিলেটর সাজেদুর রহমান প্রমুখ।
কর্মশালায় যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে মেয়েদের ক্ষমতায়ন, বাল্যবিবাহ প্রতিরোধ, কিশোর-কিশোরীদের বয়ঃসন্ধিকালের বিভিন্ন সমস্যা ও প্রতিকার সম্পর্কে আলোচনা করা হয়।