মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে ইয়াবা ট্যাবলেট দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই জেল হাজতে



6+

শ্রীমঙ্গল প্রতিনিধি::

শ্রীমঙ্গলে জমিজামা বিরোধের জের ধরে ইয়াবা ট্যাবলেট দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেসে গেলেন সুমন মিয়া(২৮)। শেষ পর্যন্ত তার প্রতিপক্ষ লোকমান মিয়াকে শিক্ষা দিতে গিয়ে তার পরিবর্তে তিনি এখন জেল খেটে শিক্ষা গ্রহণ করছেন।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৬ জুলাই) রাতে উপজেলার সিন্দুর খান ইউনিয়নের দুর্গানগর এলাকায়।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সিন্দুরখান ইউনিয়নের দূর্গানগর গ্রামের ব্যবসায়ী মো: লোকমান হোসেন কে বৃহস্পতিবার রাত ১০ টায় তার দোকানে থানার এসআই রফিকুল ইসলাম গিয়ে ইয়াবাবা ট্যাবলেটসহ আটক করে।
এদিকে ব্যবসায়ীকে প্রেফতারের খবর ছড়িয়ে পড়ায় গ্রামবাসীর মাঝে ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। রাতের মধ্যেই স্থানীয় গণ্যমান্য কয়েকজন ব্যক্তিরা থানায় উপস্থিত হয়ে বিষয়টির তদন্ত দাবি করে। তখন ঘটনাটি তদন্তের পর ব্যবসায়ী ব্যবসায়ী লোকমান হোসেন কে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানো হয়েছে বলে প্রমানিত হয়। লোকমান হোসেন বলেন, মিথ্যা সংবাদের ভিত্তিতে আমাকে আটক করে পুলিশ। আমার উপর ষড়যন্ত্র করে কেউ ইয়াবা ট্যাবলেট দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে।

এব্যাপারে শ্রীমঙ্গল থানা এস আই রফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ী লোকমান হোসেন(৫০) ্এর দোকানে ইয়াবা ট্যাবলেট আছে এমন খবরে তিনি ঘটনাস্থলে যান এবং দোকানের বাহিরে একটি বাক্স থেকে তিনি ১৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

তিনি জানান, ঘটনাটি দেখে তারও সন্দেহ হয়েছে যে ষড়যন্ত্র করে তাকে ফাঁসাতে চেয়েছিল তার প্রতিপক্ষ কেউ। তাই তিনি স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসীর সহযোগীতায় প্রকৃত ঘটনা জানতে পারেন।  এ ঘটনার মুলহোতা ষড়যন্ত্রকারী একই এলাকার আতারুজ্জামানের পুত্র সুমন মিয়াকে আটক করা হয়। এবং স্বীকারোক্তি দেয় লোকমান মিয়ার সাথে তার পরিবারের জায়গা জমি নিয়ে বিরোধ আছে এর জন্য সে তাকে ফাঁসানো জন্য এ পরিকল্পনা করে এবং পুলিশকে খবর দেয়। এস আই রফিক আরো জানান, সুমনকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের করে মৌলভীবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।

সূত্র : ডেইলী সিলেট