বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষারে আলহাজ্ব সৈয়দ আব্দুর রহমান সুফিয়া রহমান ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাষ্ট কর্তৃক বন্যা দুর্গতদের নগদ অর্থ বিতরণ



Pic -B
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের আহমদনগর দাখিল মাদ্রাসায় বন্যা দুর্গতের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আলহাজ¦ সৈয়দ আব্দুর রহমান ও সুফিয়া রহমান ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী ব্যাংক কর্মকর্তা সৈয়দ সোহেল আহমদের অর্থায়নে এবং সৈয়দ আব্দুল রহমান মাষ্টার স্মৃতি পরিষদের সহযোগিতায় মঙ্গলবার (১০ জুলাই) বিকাল ৫টায় আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অর্থ বিতরণ করেন বিশিস্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও কমলগঞ্জ উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল।

Pic- Bulbul

আহমদনগর দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বদরুজ্জামান চৌধুরী জহিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, ইউপি সদস্য রিপন ইসলাম ময়নুল, ইউপি সদস্য মো: কুদ্দুছ, আহমদনগর দাখিল মাদ্রাসার সুপার মৌলানা আলম চৌধুরী, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি পংকি মিয়া ও সৈয়দ আব্দুল রহমান মাষ্টার স্মৃতি পরিষদেরর সভাপতি শাহনেওয়াজ চৌধুরী সুমন। হাবিবুর রহমান ইমনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তরুন সমাজসেবক ও সাংবাদিক মিজানুর রহমান মিষ্টার, মিজান আনসারী, আলী আহমদ তাজ প্রমুখ।
অনুষ্ঠানে ২৫ জন বন্যার্তদের মধ্যে ১ হাজার টাকা এবং পারিবারিকভাবে আর ২৫ জনকে ১ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকার বিতরণ করা হয়।