শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে শৈব যোগী সংঘের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



কমলকুঁড়ি রিপোর্ট

Pic-1
মৌলভীবাজারের কমলগঞ্জে শৈব যোগী সংঘের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “যোগী সভা” ও “যোগী সঞ্জীবন” নির্ধারণ অনুষ্ঠিত হয়। শৈব যোগী সংঘের আয়োজনে শুক্রবার (১ জুন) সকাল ১১ টায় উপজেলার আলীনগর ইউনিয়নের যোগীবিল রাখলথলী প্রাঙ্গনে শৈব যোগী সংঘের সভাপতি ডা. শ্রীনিবাস দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভানুগাছ দেবনাথ সমিতির সভাপতি প্রমোদ চন্দ্র দেবনাথ। আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক দেবনাথ সমিতির সাধারন সম্পাদক মহেন্দ্র চন্দ্র দেবনাথ। যোগিনী রুমা রানী দেবীর প্রানবন্ত উপস্থাপনায় অতিথি হিসাবে আলোচনা করেন ভানুগাছ দেবনাথ সমিতির সাধারন সম্পাদক কালীপদ দেবনাথ, নিখিল চন্দ্র দেবনাথ বাবুল, অনন্ত দেবনাথ, চিত্ত রঞ্জন দেবনাথ, ইউপি সদস্য সুকুমার দেবনাথ, ক্ষিরোদ চন্দ্র দেবনাথ, ননী গোপাল দেবনাথ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, রসময় দেবনাথ, অনিল চন্দ্র দেবনাথ, নিখিল চন্দ্র দেবনাথ, শৈলেন্দ্র দেবনাথ, এসআই কৃষ্ণ মোহন দেবনাথ, আনন্দ মোহন দেবনাথ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যোগী নিরোদ রঞ্জন দেবনাথ, রবীন্দ্র দেবনাথ, যোগিনী সুমিতা রানী দেবী, মনিকা রানী দেবী, পিংকু দেবনাথ, পাপ্পু দেবনাথ, বিকাশ দেবনাথ, বিশ্বজিৎ দেবনাথ প্রমুখ।

20180602_054457
অনুষ্ঠানে বক্তরা বলেন, শৈব যোগী সংঘ একটি আধ্যাত্মিক সংগঠন। দেশ জাতি ও সমাজের কল্যাণে এই সংগঠন সর্বদা নিয়োজিত। বৈদিক সংস্কৃতির জাগরণের জন্য বৈদিক শিক্ষার প্রচার ও প্রসার এবং শৈব যোগী সংস্কৃতি প্রতিষ্ঠায় সকলকে একযোগ কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে শুরুতে পূজা ও সমবেত প্রার্থনা, ভজন সঙ্গীত, যোগ বিষয়ক জ্ঞান সভা, নৃত্যানুষ্ঠান।
অনুষ্ঠান শেষে  “শৈব যোগী সংঘ” এর ২১ জন সদস্য “শৈব মাধুর্য” কোর্স এবং বাংলাদেশ সংস্কৃত ও পালি শিক্ষা বোর্ড কর্তৃক হতে পান্ডিত্য অর্জন করায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনষ্ঠানে কমলগঞ্জ উপজেলাসহ আশ পাশ   এলাকার দেবনাথ সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।