বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের বন্যার্তদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপির ত্রাণ বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

Pic-- M.P M A Shahid
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের বন্যার্ত মানুষের মধ্যে জিআর চাল ও শুকনো খাবার বিতরণ করেছেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

5
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মঙ্গলবার (২৬ জুন)  ৪টি ইউনিয়ন ২ হাজার ৫০০ পরিবারকে ৫০টন  জি,আর, চাল, ৩৮০ পরিবারকে শুকনো খাবার বিতরন করা হয়।   এর মধ্যে   কমলগঞ্জ উপজেলা মাধবপুর ইউনিয়ন ৭৫০, মুন্সীবাজার ইউনিয়ন ৭৫০ পরিবার, আদমপুর ইউনিয়ন ৫০০ পরিবার, আলীনগ ইউনিয়ন ৫০০ পরিবার রয়েছে।

2
এসময় উপস্থিত ছিলেন  কমলগঞ্জ উপজেলা আওয়ামীগের সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো: মোকতাদির হোসেন পিপিএম, উপজেলা প্রকল্প অফিসার মোঃ আসাদুজ্জামান,  রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল,

4

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু ও আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, কমলগঞ্জ বিআরডিবির চেয়ারম্যান মোঃ ইমতিয়াজ আহমদ বুলবুল, কমলগঞ্জ, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

3
এসময় উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।   যে কোন দূর্যোগ মোকাবেলায় সরকার মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। বন্যায় কমলগঞ্জে ৫ জন মানুষ মারা গেছে। সরকার তাদের পরিবারকে শান্তনা ও সহযোগিতা করেছে।   আওয়ামীলীগ সরকার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলস ভাবে কাজ করছে।

6