বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

চাতলাপুর চেকপোস্টে কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমানকে ব্যাপক মোটর শোভাযাত্রায় বরণ



 

 কমলকুঁড়ি রিপোর্ট

 

 

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান ভারতের বেঙ্গালুড়ে হার্টের বাইপাস অস্ত্রোপচার করে মঙ্গলবার ২৯ মে বেলা ২টায় দেশে ফিরলেন। দেশে ফেরার সময় কুলাউড়া উপজেলার চাতলাপুর চেকপোষ্টে সহ¯্রাধিক নেতাকর্মী ফুল দিয়ে বরণ করে দুই শতাধিক মোটর ও মোটরসাইকেল শোভাযাত্রা করে কমলগঞ্জের নিজ বাসভবনে ফিরলেন।

জানা যায়, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্য নির্বাহী কমটিরি সদস্য অধ্যাপক রফিকুর রহমানের হার্টে ব্লক ছিল। সে জন্য তিনি মাস খানেক আগে চাতলাপুর চেকপোষ্ট দিয়ে ভারতের ত্রিপুরা কৈলাসহর হয়ে আগরতলা গিয়েছিলেন। সেখান থেকে বিমানযোগে বেঙ্গালুড়ে গিয়ে নারায়ণ হৃদয়ালয় হাসপাতালে চিকিৎসাধীন থেকে গত ১৭ মে হার্টের বাইপাস অস্ত্রোপচার করেছেন। এসময় তাঁর সফর সঙ্গী ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: সিদ্দেক আলী।

চিকিৎসা শেষে মঙ্গলবার বেলা ২টায় আবার কুলাউড়ার চাতলাপুর চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে ফিরেন। দলীয় ও প্রিয় নেতার দেশে ফেরা উপলক্ষে মঙ্গলবার বেলা ১২টা থেকে কমলগঞ্জের বিভিন্ন ইউনিয়ন থেকে দুই শতাধিক কার, মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী চাতলাপুর চেকপোস্টে উপস্থিত হন। এদের নেতৃত্বে ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড: এ এস এম আজাদুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি অ্যাডভোকেট আমিরুল ইসলাম পংখী, আলীনগর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল হক বাদশা, শমশেরনগর ইউনিয়ন চেয়ারম্যান মো: জুয়েল আহমদ, ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: সুলেমান মিয়া, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মুনিম তরফদার, আওয়ামীলীগ নেতা জুনেল আহমদ তরফদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, যুবলীগ নেতা মো: সানোয়ার হোসেন, আনোয়ার পারভেজ আলাল, পরিবহন শ্রমিকলীগ নেতা হেলাল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: মহিউদ্দিন, উপজেলা ছাত্রলীগ সম্পাদক সাকের আলী সজীব, ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্না, হাসান আহমদ, সুমন আহমদ প্রমুখ। চেকপোস্টে একসাথে সহ¯্রাধিক নেতাকর্মী ও সমর্থকদের সামাল দিয়ে অতিরিক্ত বিজিবি সদস্যদের তৎপর থাকতে হয়েছে।

চাতলাপুর চেকপোষ্টে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকদের অধ্যাপক রফিকুর রহমান বলেন, সবার দোয়ায় সফলভাবে তার অস্ত্রোপচার হয়েছে। তিনি আবার নিরাপদে সবার মাঝে ফিরেছেন। দ্রুত সুস্থ্যতার জন্য তিনি সবার দোয়া ও আশির্বাদ কামনা করেন।

বেলা ৩টায় আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সরাসরি উপজেলা পরিষদে তার কার্যালয়ে যান। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম ও কমলগঞ্জ উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীরা তাকে স্বাগত জানান। এসময় তিনি বলেন, সবার দোয়া ও আশির্বাদে সফলভাবে চিকিৎসা সেবা নিয়ে আবার ফিরেছেন। এক মাস তিনি কর্মস্থলে ছিলেন না। এখন আবারও সবাইকে নিয়ে কাজ করবেন।