শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে পৃথক অভিযানে ৩০ পিচ ইয়াবাহসহ ২ জন আটক



কমলকুঁড়ি রিপোর্ট

Kamalgonj Pic Drugs
মৌলভীবাজারের কমলগঞ্জে পৃথক দুটি অভিযানে পুলিশ ২ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৯ মে) রাত পৌনে ১১টায় আলীনগর ইউনিয়নের রানীর বাজার এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী হোসেন আলী (৩৯)-কে ও রাত সাড়ে ১১টায় শমশেরনগর বাজার থেকে মাহমুদ আলী (২৭) নামে অপর এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম, এএসআই উত্তম কৈরী ও এএসআই আব্দুল হামিদের নেতৃত্বে পুলিশের অভিযানে রানীর বাজার এলাকায় ইয়াবা নিয়ে ক্রেতার অপেক্ষায় থাকা অবস্থায় ইয়াবা ব্যবসায়ী হোসেন আলীকে আটক করা হয়। সে আলীনগর ইউনিয়নের ফুলতলী গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। ইয়াবাসহ ব্যবসায়ী হোসেন আলীকে আটকের সত্যতা নিশ্চিত করে এসআই চম্পক ধাম বলেন, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত।
অপরদিকে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় শমশেরনগর বাজার চৌমুহনা এলাকার সাবেদ ভবনের সামনে থেকে ১৬ পিচ ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী মাহমুদ আলীকে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এএসআই আয়াছ মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি দল। সে শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের মছদ্দর আলীর ছেলে। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ রায় চৌধুরী ইয়াবাসহ মাহমুদ আলীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সে দীর্ঘদিন ধরে এ ব্যবসার সাথে জড়িত।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো: নজরুল ইসলাম বলেন, ইয়াবাসহ দুইজন আটক মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হলে সে মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বুধবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।