বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের গৃহবধূ মেধাবী কলেজ ছাত্রী তান্নি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা



কমলকুঁড়ি রিপোর্ট

02

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গোপাল নগর রেল ক্রসিং এলাকায় মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের অনার্স ৪র্থ বর্ষের মেধাবী ছাত্রী ও পতনঊষার গ্রামের ৫ মাসের অন্ত:স্বত্তা গৃহবধু তাসকিরা হক তান্নি (২২)-কে পরিকল্পিতভাবে হত্যা করে রেললাইনে ফেলে দেওয়ার অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় কুলাউড়ার কানিহাটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসীর আয়োজনে স্থানীয় পাইকপাড়া বাজারে এবং সকাল সাড়ে ১১টায় নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে, দুপুর পৌনে ১২টায় পাবই রেলগেইট এলাকায়, ও দুপুর ১২টায় কমলগঞ্জের সরিষতলা বাজাওে এলাকাবাসীর আয়োজনে পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে অবিলম্বে তান্নি হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসুচীর হুমকি প্রদান করা হয়।
কানিহাটি উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচীতে অংশ গ্রহন করে আব্দুল আহাদের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, কানিহাটি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, হাজীপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি এম এ মুহিত, হারুনুর রসিদ, নিহত কলেজ ছাত্রীর ভাই আজিজুল হক তামিম প্রমুখ।
নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজে মানববন্ধন কর্মসুচীতে অংশ করে বক্তব্য রাখেন, হাজীপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্ছু, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, সমাজসেবক রেজাউর রহমান চৌধুরী, কলেজ গভর্ণিং বডির সভাপতি সমুজ আলী, অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্ম্মা প্রমুখ।