মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ॥ থানায় মামলা



কমলকুঁড়ি রিপোর্ট
1এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহষ্পতিবার সন্ধ্যারাতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার  শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের পূর্ব টিলায়। ছাত্রী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। ধর্ষনের শিকার শিশুকে শুক্রবার মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, বড়চেগ গ্রামের মাছ ব্যবসায়ী সুফিয়ান মিয়ার মেয়ে ২য় শ্রেণির ছাত্রী (৮) কে একা পেয়ে একই গ্রামের বশির মিয়ার ছেলে বখাটে জাবেদ মিয়া (১২) জোর করে পাশের একটি গাছ বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। ছাত্রী মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। এ ঘটনায় শুক্রবার সকালে স্কুল ছাত্রীর মা লাকী বেগম বাদী হয়ে জাবেদ মিয়াকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং ০১, তারিখ-০২/০৩/২০১৮ইং) দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, ধর্ষনের বিষয়টি তদন্ত চলছে। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে কমলগঞ্জ থানার ওসি মো. মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।