শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন ॥ শেখ হাসিনার অধীনে ডিসেম্বরে ফাইন্যাল খেলা হবে । – স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি



কমলকুঁড়ি রিপোর্ট

1

আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন,  ফর্মলা করে কাজ হবে না।  সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। নির্দলীয় সরকার মরে গেছে।  ডিসেম্বরে ফাইন্যাল খেলা হবে। খেলা হবে দু’দলের মধ্যে আর মাঠে থাকবে লেফারীর দায়িত্বে নিবাচন কমিশন।
মন্ত্রী শনিবার (১০ মার্চ) দুপুর ১: ৩০ মিনিটে ৮ কোটি ৩২ লক্ষ ৬ হাজার ৭০১ টাকা ব্যায়ে নির্মিতব্য ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্য ড. মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের সঞ্চালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুল মতিন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, আওয়ামীলীগ সভাপতি নেছার আহমেদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার সিলিল সার্জন সত্যকাম চক্রবর্তী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা মোহাম্মদ ইয়াহিয়া প্রমুখ।

2

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি আরো বলেন, চাবাগান সমৃদ্ধ মৌলভীবাজার একটি উর্বর এলাকা। শেখ হাসিনার নেতৃত্বে এ জেলায় অনেক উন্নয়ন সাধিত হয়েছে। প্রতি চা বাগানে স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার ল্েয হাসপাতাল করা হবে। মৌলভীবাজার জেলা সদরে  মেডিকেল কলেজ স্থাপন করা হবে। তরে আগামী ডিসেম্বর এর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক সংগ্রাম চলছে। নিম্ন থেকে মধ্য আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। তিনি বলেন, দেশে জঙ্গীবাদ ছিল। একমাত্র আওয়ামীলীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে সেই জঙ্গীদের দমন করতে সম হয়েছে। মানুষ এখন শান্তিতে আছেন। দেশে উন্নয়ন হচ্ছে।  তিনি আগামী নির্বাচনের শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

সুধী সমাজে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।