রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কমলগঞ্জের রহিমপুরে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত



কমলকুঁড়ি রিপোর্ট

Pic-1

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে র‌্যালী, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, আলোচনাসভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (১৭ মার্চ) স্থানীয় রহিমপুর ইউপি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

Pic-2

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) ইফতেখার আহমেদ বদরুল। ৩নং ওয়ার্ড সদস্য ও আওয়ামীলীগ নেতা মোঃ মাহমুদ আলীর সভাপতিত্বে ও ডিজিটাল সেন্টারের সহকারি উদ্যোক্তা শামীম ওসমানের উপস্থাপনায় আলোচনায় অংশগ্রহণ করেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিপক কান্তি রায়, সাংগঠনিক সম্পাদক সুলেমান মিয়া, ইউপি সচিব মোঃ সুলেমান হাসান, ইউপি সদস্য সিতাংশু কর্মকার, আব্দুস সালাম, উপজেলা উপসহকারি কৃষি কর্মকর্তা বিজয় পাল চৌধুরী, ইউনিয়ন স্বাস্থ্য সহকারী অনিরুদ্র প্রসাদ রায় চৌধুরী,  স্থানীয় আওয়ামীলীগ নেতা দিলীপ বৈদ্য ও ছাত্রলীগ নেতা জনি চৌধুরী প্রমুখ।

Pic-1 Rpur

Pic- Rpur

অনুষ্ঠানে মহেন্দ্র কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে “বঙ্গবন্ধু বাংলাদেশ” বিষয়ক চিত্রাঙ্গন প্রতিযোগিতায় ১০ জনকে শিক্ষার্থীকে স্বাস্থ্যসম্মত পুরষ্কার প্রদান ও উপস্থিত সকলকে মধ্যহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।