শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

প্রভাষক মোহাম্মদ আব্দুল আহাদ আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত



কমলকুঁড়ি রিপোর্ট

Ahad
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুরস্থ আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রভাষক মোহাম্মদ আব্দুল আহাদ। বৃহস্পতিবার (১৫ ফেব্র“য়ারি) আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৯ জন ভোটারদের মধ্যে ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন প্রভাষক মোহাম্মদ মোহাম্মদ আব্দুল আহাদ। নিকটতম প্রতিদ্বন্ধি আব্দুল হক চৌধুরী খসরু ৩ ভোট পান।
মোঃ আব্দুল আহাদ ১৯৭৩ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি গোপীনগর গ্রামের হাজী বাড়ীর মৃত: আকলু মিয়া পুত্র। স্থানীয় ভরভুরীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা শেষে ১৯৯০ সালে পতনঊষার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এসময় কমলগঞ্জ উপজেলার মধ্যে তিনি ১ম বিভাগে ৩য় স্থান অর্জন করেন। এরপর মৌলভীবাজার সরকারি কলেজে পড়াশুনা শেষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সিলেট এমসি কলেজ থেকে বিএসসি অনার্স এমএসি ১ম শ্রেণীতে উত্তীর্ণ হন। ১৯৯৬ সালে মাষ্টার্স শেষ করেন। পড়াশুনা পাশাপাশি তিনি সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। ২০০১ সালে তিনি শমশেরনগরস্থ সুজা মেমোরিয়াল কলেজে জীব বিজ্ঞানের প্রভাষক হিসাবে যোগদান করেন। অদ্যাবধি তিনি শিক্ষকতা পেশায় রয়েছেন।
এছাড়া তিনি মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির (১নং রহিমপুর, ২নং পতনঊষার ও ৩নং মুন্সীবাজার) ৯নং এলাকায় চার চার বারের নির্বাচিত পরিচালক। পরিচালকের পাশাপাশি তিনি সমিতির সভাপতি ও সচিব এর দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। একজন প্রচার বিমুখ মোহাম্মদ আব্দুল আহাদ সাদা মনের মানুষ। তিনি সব সময় হাসি খুশিতে থাকতে স্বাচ্ছন্দবোধ করেন। পতনঊষার ছাত্রকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, শহীদনগর আদর্শ বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা সদস্য ও পরিচালক, ফখর উদ্দিন চৌধুরী কর্তৃক প্রতিষ্ঠিত বৃন্দাবনপুরস্থ হুরুনেচ্ছা খাতুন চৌধুরী কলেজের গভনিং বডির সদস্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে বিশ্বাসী একজন আওয়ামীলীগ সমর্থক ও একজন নিবেদিত প্রাণ প্রভাষক মোহাম্মদ আব্দুল আহাদ সকলের কাছে দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছেন। যারা তাঁকে নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।