মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে আগুনে পুড়ে গুরুতর আহত তাসদিয়াকে আর্থিক সহায়তা



কমলকুঁড়ি রিপোর্ট Kamalgonj Pic Financial Help
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রামের দরিদ্র তাসদিয়া তাবাসসুম ওরপে উমরা (৯) বাড়ির গ্যাসের চুলার আগুনে পুড়ে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। গত ১ মাস পূর্বে বাড়ির গ্যাসের চুলার আগুনে পুড়ে গুরুতর আহত হয়েছে। সে শমশেরনগর বিএএফ শাহীন কলেজের আয়া বিধবা কল্পনা আক্তারের মেয়ে। সোমবার দুপুরে শমশেরনগর আইডিয়াল কেজি স্কুলে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
কাতারস্থ শমশেরনগর কল্যাণ সমিতির সহ-সাধারন সম্পাদক মোনায়েম আহমদ (লেবু) এর স্ত্রী সেলিনা আক্তার আহত তাসদিয়ার মা কল্পনা আক্তারের হাতে নগদ ২০ হাজার টাকার সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন আইডিয়াল কেজি স্কুল অধ্যক্ষ মুজিবুর রহমান ও উপাধ্যক্ষ আব্দুস সামাদ।
উল্লেখ্য, শিশু তাসদিয়ার চিকিৎসায় আর্থিক সহায়তা হিসাবে কাতারস্থ শমশেরনগর কল্যাণ সমিতির উদ্যোগে ৮২ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। সম্প্রতি অগ্নিদগ্ধা তাসদিয়ার মা কল্পনা আক্তারের হাতে ৫৫ হাজার টাকা প্রদান করা হয়। সলিনা আক্তার জানান, এক সাথে এত টাকা না দিয়ে প্রয়োজনের সময় টাকা দেওয়া হচ্ছে। যাতে অহেতুক টাকা খরচ না হয়। বিভিন্ন ভাবে আরও টাকা প্রদান করা হবে বলেও তিনি জানান।