বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

লন্ডন মহানগর জাসাসের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা



11


ডেস্ক রিপোর্ট

গত ৯ জানুয়ারী মঙ্গলবার টাওয়ার হ্যামলেটস এর একটি রেস্টুরেন্টে লন্ডন মহানগর জাসাসের এক কর্মীসভায় বদরুল ইসলামকে সভাপতি এবং এম এন হাসান রাজকে সাধারণ সম্পাদক করে লন্ডন মহানগর জাসাসের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বদরুল ইসলামের সভাপতিত্বে এবং রাজ হাসানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য জাসাসের সভাপতি এমাদুর রহমান এমাদ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য জাসাসের সাধারণ সম্পাদক তাজবীর চৌধুরী শিমুল। সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন সহ একটি কার্যকরী সংগঠন গড়ে তোলার জন্য দিক নির্দেশনা দেন যুক্তরাজ্য জাসাসের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক ধারাবাহিকতার অংশ হিসেবে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করেন।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে সভাপতি : বদরুল ইসলাম’সিনিয়র সহসভাপতি জিয়ার আহমেদ, সহ সভাপতি বাবুল চৌধুরী, তানভীর আহমেদ খান, মুহিন আলম, রুপন কাজী, বদরুজ্জামান তালুকদার, সোনিয়া তাসনিম, মুনির আহমেদ, শামসুল হক।

সাধারণ সম্পাদক এম এন হাসান রাজ, ১ম যুগ্ম সম্পাদক কাজী হোসাইন, যুগ্ম সম্পাদক রুম্মান আহমেদ, আব্দুল্লাহ আল মোমিন, নাফিজ আহমেদ, সুজন শীল। সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক সাহিদুল ইসলাম সাহেদ, মহিলা সম্পাদিকা রেবেকা সুলতানা পাপড়ি, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ মাসুদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, ক্রীড়া সম্পাদক কাজী আহসান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ মতিউর রহমান, সমাজ সেবা সম্পাদক ইউছুফ আব্দুর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মাদ রাসেল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া, আইন বিষয়ক সম্পাদক সলিসিটর মেজবাউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল হক সাদিক, সম্মানিত সদস্যবৃন্দ এম জালাল উদ্দিন, মিজান বক্স, আবু সালমান মুরাদ, রেজোয়ান ইসলাম দুলাল, এমাদ চৌধুরী, রাসেল উদ্দিন, রুকসানা সোনিয়া, পীর রুমন আহমেদ, শাহরিয়ার আহমেদ, কাইয়ুম আহমেদ, সালাউদ্দিন সজীব, শাহ রানা।

-প্রবাসী নিউজ