শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে দেশের ২য় চা নিলাম কেন্দ্র উদ্বোধন :



শ্রীমঙ্গল সংবাদদাতা

10শ্রীমঙ্গলে চালু হলো দেশের ২য় চা নিলাম কেন্দ্র । আর এটি চালুর ফলে চা পরিবহনে জ্বালানী সাশ্রয় হবে। অত্র অঞ্চলের চায়ের গুনগত মান অক্ষুন্ন থাকবে। জানুয়ারী মাসে এই নিলাম কেন্দ্রের কার্যক্রম শুরুর আশ্বাস দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

সিলেট অঞ্চলের দীর্ঘ দিনের আন্দোলন সংগ্রামের ফসল হিসেবে শুক্রবার ৮ ডিসেম্বর বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশের ২য় চা নিলাম কেন্দ্রের উদ্বোধন করেন অর্থমন্ত্রী। শ্রীমঙ্গল টি পলান্টর্র্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশনের আহবায়ক ড. এ কে এম আব্দুল মোমেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টি বোর্ডে চেয়ারম্যান মেজর জেনারেল সাফিনুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য, আওয়ামীলীগ, প্রশাসনসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও দেশের বিভিন্ন চা বাগান মালিক, ব্যবসায়ীসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় অর্থমন্ত্রী বলেন, আজ দেশের জন্য একটি ঐতিহাসিক দিন। তিনি ১৯৮২ সালে শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্র চালুর প্রস্তাব করে ছিলেন। আর তা বাস্তবায়ন হতে ৩৫ বছর সময় লেগেছে। তবে চায়ের ভবিষ্যৎ ভালো। আগামী জানুয়ারী থেকে শ্রীমঙ্গল চা নিলাম কার্যক্রম চালুর আশ্বাসও দেন তিনি।