শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ভারতীয় ডেপুটি হাই কমিশনার কমলগঞ্জের উন্নয়ন কাজ পরিদর্শন



কমলকুঁড়ি রিপোর্ট

Pic--Indian D.S
মৌলভীবাজারের কমলগঞ্জে সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার তিলকপুরস্থ গ্রামের বাড়ির সম্মুখে ভারতীয় অর্থায়নে একটি সার্বজনিন পূজা মন্ডপের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন ও মণিপুরী থিয়েটারের নাট মন্ডব (স্টুডিও) নির্মাণের প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন ঢাকায় নিযুক্ত ভারতীয় ডেপুটি হাই কমিশনার অনিন্দা ব্যানার্জি। মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল চারটায় কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর ও আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে এ পরিদর্শন হয়।
কমলগঞ্জ উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনের অর্থায়নে ২ কোটি ৫৩ লাখ ৩৪ হাজার ৪০০ টাকা ব্যয়ে তিলকপুর গ্রামে সার্বজনিন পূজা মন্ডব নির্মিত হচ্ছে। এ কাজের অগ্রগতি পরিদর্শনে মঙ্গলবার বিকালে ভারতীয় ডেপুটি হাই কমিশনার অনিন্দা ব্যানার্জি কমলগঞ্জে আসেন। পরে বিকাল সোয়া চারটায় তিনি আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে মণিপুরী খিয়েটারের নট মন্ডবের জন্য আধুনিক স্টুডিও নির্মাণের প্রস্তাবিত স্থানও পরিদর্শন করেন। এসময় ভারতীয় ডেপুটি হাই কমিশনারের সাথে ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।
তিলকপুর সার্বজনিন পূজা কমিটির সাধারন সম্পাদক প্রধান শিক্ষক স্বপন কুমার সিংহ ও মণিপুরী থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও নাট্যকার শুভাশীস সিনহা সমীর ভারতীয় ডেপুটি হাই কমিশনারের পরিদর্শনের সত্যতা নিশ্চিত করেন।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, মূলত ভারতীয় অর্থায়নে যে পুজা মন্ডপ হচ্ছে সে কাজের অগ্রগতি পরিদর্শনে ও আগামীতে ঘোড়ামারা গ্রামে মণিপুরী থিয়েটারের জন্য আধুনিক একটি স্টুডিও নির্মাণ করা হবে সে স্থানটিও পরিদর্শনে আসেন ভারতীয় ডেপুটি হাই কমিশনার।