বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের “মির্জাপুর নবীন সেবা সংঘ” এর শিক্ষা উপকরণ বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

20
শিক্ষার মান উন্নয়ন ধরে রাখার জন্য সরকারের পাশাপাশি স্থানীয় জনসাধারণ এগিয়ে আসার বিশেষ প্রয়োজন। সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউ.এন.ও মোহাম্মদ মাহমুদুল হকের ঐকান্তিক প্রচেষ্ঠায় “ আমার স্কুল, আমার দায়িত্ব ” অনুষ্ঠানে এলাকাবাসী ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এগিয়ে এসেছেন। তারই ধারাবাহিকতায় মৌলভীবাজারের কমলগঞ্জের পতনঊষার ইউনিয়নের মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সম্মুখে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে নবীন সেবা সংঘের আয়োজনে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ও পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

10
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। নবীন সেবা সংঘের সভাপতি মোঃ জসিম আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বদরুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল হান্নান চিনু, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান চৌধুরী, মির্জাপুর দাখিল মাদ্রাসার সভাপতি সুফি মিয়া।
নবীন সেবা সংঘের যুগ্ম সম্পাদক জুনেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান-১ নারায়ন মল্লিক সাগর, প্রধান শিক্ষক হারুন মিয়া, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল বশর জিল্লুল, সমাজসেবক তোয়াবুর রহমান তবারক, ডা: হেলাল খান, সাইফুর রহমান চৌধুরী রাসেল, সুমন আহমদ, সৈয়দ রাজিব, ইকবাল হোসেন, শানুর চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের নবীন সেবা সংঘের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

30
অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা ছিলেন নবীন সেবা সংঘের প্রতিষ্ঠা পরিষদের সদস্য যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল মোতালিব লিটন, মোঃ জাহিদ হাসান ও নুরুল হক তায়েফ।
অনুষ্ঠানে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৩০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ২৯ জন পিএসসি পরীক্ষার্থীকে উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়।