বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামীর বিরুদ্ধে থানায় মামলা



 lash

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় বুধবার বিকেলে শয়ন কক্ষ থেকে পুলিশ রেশমা বেগম (৩০) নামে ৩ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তিনি উপজেলার পুর্ব সংকরপুর গ্রামের আব্দুস সামাদের স্ত্রী। নিহতের বাবা ফরিজ আলী মেয়েকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে জামাতাসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার বিকেলে পুলিশ ময়না তদন্ত শেষে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার বিকেলে গৃহবধু রেশমা বেগমের মেয়ে স্কুল থেকে ফিরে শয়ন কক্ষের তীরের সাথে মায়ের ঝুলন্ত লাশ দেখতে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হন। থবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত রেশমা বেগম সুজানগর ইউপির তেরাকুড়ি গ্রামের ফরিজ আলীর মেয়ে। ফরিজ আলী অভিযোগ করেন স্বামীর নির্যাতনে তার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে।

ওসি (তদন্ত) দেবদুলাল ধর জানান, গৃহবধু রেশমা বেগমের মৃত্যু প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে তার বাবা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে স্বামী আব্দুস সামাদসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা তা বুঝা যাবে।