বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় শমশেরনগর সুজা কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাতে এক ছাত্র আহত ॥ আটক-২



কমলকুঁড়ি রিপোর্ট
aaaaaমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজে ক্লাসের ভিতর কাগজ ছোড়ে মেরে ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটে ছাত্র ছুরিকাঘাত করে সহপাঠী ছাত্রকে আহত করেছে। এ ঘটনায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা হামলাকারীর সহযোগী দুই ছাত্রকে আটক করেছে। রোববার (১৫ অক্টোবর) দুপুরে এ ঘটনাটি ঘটে।
সুজা মেমোরিয়াল কলেজ সূত্রে জানা যায়, রোববার দুপুরে কলেজের একাদশ শ্রেণি কক্ষে পিছন থেকে এক ছাত্র কাগজ ছিড়ে এক ছাত্রীর গায়ে ছোড়ে মারে। এতে উজ্জল মিয়া নামে এক ছাত্র প্রতিবাদ করে। ক্লাস শেষে ছাত্ররা বাইরে আসতে শুরু করলে একই শ্রেণির সানি আহমেদ, শাহেদ, কয়েছ মিয়া ও রাজা আহমেদের নেতৃত্বে ৭/৮জন ছাত্র মিলে প্রতিবাদকারী ছাত্র উজ্জলকে মারধর করে। এক পর্যায়ে এক ছাত্র উজ্জলকে ছুরিকাঘাত করে আহত করে। আহত ছাত্র শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের সিএনজি অটোরিক্সা চালক হুরমত মিয়ার ছেলে। তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদসরা দ্রুত কলেজ ক্যাম্পাসে গেলে হামলাকারী সানি মিয়া, শাহেদ মিয়াসহ অন্যরা পালিয়ে গেলেও কয়েছ মিয়া ও রাজা আহমেদ নামের দুই ছাত্রকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যায়।
আহত ছাত্রের চাচা মিছির মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তারা থানায় মামলা করবেন। সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ মো: মুর্শেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত ছাত্রের বাবাকে আইনের আশ্রয় নিতে তিনি বলেছেন।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম সহপাঠী কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে আহতের ঘটনায় দুই ছাত্র আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, আহত ছাত্রের পক্ষে অভিযোগ দিলে তা মামলা হিসাবে গ্রহন করে আটক ছাত্রদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।