শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ॥ শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে আরেকটি দৃষ্টান্ত স্থাপন করেছেন -উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি



kamalgonj puja pic-1 - Copy
কমলকুঁড়ি রিপোর্ট
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি বলেছেন, এ দেশ আমাদের সকলের। বাংলাদেশ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। বাংলাদেশে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ শান্তিপূর্ণভাবে সহাবস্থান করছে। শারদীয় উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের নয়। এখানে সকল ধর্মের মিলনমেলায় পরিণত হয়। ধর্ম যার যার আর উৎসব সবার। দেশ ও জাতি তথা এ অঞ্চলের মানবকল্যাণে সবাই মিলেমিশে আমরা কাজ করছি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের অন্যতম রাষ্ট্রে পরিণত হয়েছে। শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে আরেকটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বুধবার দিনব্যাপী মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামন্ড পরিদর্শনকালে পূজারী ও ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল, কমলগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, পতনঊষার ইউপি চেয়ারম্যান তওফিক আহমদ বাবু, পৌর কাউন্সিলর আনোয়ার হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বুধবার সকাল থেকে পৃথক পৃথক ভাবে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পূজা মন্ডপগুলোতে বিপুল সংখ্যক গাড়ীর বহর নিয়ে পরিদর্শণ করে শুভেচ্ছা বিনিময়ের আড়ালে আগাম নির্বাচনী গণ সংযোগে ব্যস্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি, নুরজাহান, ফুলবাড়ি, মাধবপুর, মদন মোহনপুর, শ্রী গোবীন্দপুর, পাত্রখোলা, ধলই চা বাগান সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে পূজা উদযাপন কমিটির নেতাকর্মীসহ সাধারণ মানুষজনের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। রাতে আবার ইসলামপুর, আদমপুর ইউনিয়ন পরিদর্শন করবেন বলে জানা যায়। আগামী তিন দিনে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার সবগুলো পূজা মন্ডপ পরিদর্শন করে শুভেচ্ছা বিনিময় করার কথা। এ দিকে কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার পূজা মন্ডপ গুলো পরিদর্শন মাধ্যমে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ সহ সাধারণ ভক্ত বৃন্দের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া আগামী সংসদ নির্বাচন কে সামনে রেখে মৌলভীবাজার-২ (কুলাউড়া-কমলগঞ্জ আংশিক) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী শফিউল আলম ছৌধুরী নাদেল, সিলেট বিএমএ সভাপতি ডা: রুখন উদ্দীন তার সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে বুধবার সকাল থেকে কমলগঞ্জ উপজেলার আংশিক  শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে আগামী নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীতার কথা জানান সাধারণ ভোটারদের। অন্যদিকে মৌলভীবাজার-২ আসনের সাংসদ (স্বতন্ত্র) আব্দুল মতিনও তার সমর্থকদের সাথে নিয়েও কমলগঞ্জ-কুলাউড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে শুভেচ্ছা বিনিময় করেন বলে জানা গেছে।