শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ওয়ার্ড যুবলীগের কমিটি গঠনে স্বেচ্ছাচারিতার অভিযোগ : ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে এবার আ,লীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাচারিতার অভিযোগ করলেন



03-Obijog
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়োজিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনে স্বেচ্ছাচারিতার অভিযোগ করলেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় শমশেরনগর জনমিলন কেন্দ্রে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মী ও সমর্থকদের অংশ গ্রহনে ঈদ পূণর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ঈদ পূণর্মিলী ও মতবিনিময় সভার আয়োজক শমশেরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ জানান, আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের এক মঞ্চে উপস্থিত করে কুশল বিনিময় করার লক্ষ্যে এ আয়োজন করেছিলেন। শুরুতেই আগত সকল সংগঠনের নেতাকর্মীরা এ আয়োজনের প্রশংসা করেন। পরবর্তীতে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য শমশেরনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য সীতারাম বীন, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ইয়াকুব আলী, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক মনির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক আব্দুল আলী, সাবেক যুবলীগ নেতা লিয়াকত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক প্রভাষক শাহজাহান মানিকসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন। তবে এই ঈদ পূণর্মিলনী ও মতবিনিময় সভায় শমশেরনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারিকুজ্জামান, যুগ্ম আহ্বায়ক গোপাল বর্মা মনি উপস্থিত ছিলেন না। ঈদ পূণর্মিলনী ও মতবিনিময় সভা শেষে সহ¯্রাধিক অংশ গ্রহনকারীদের মাঝে প্যাকেটজাত খাবার বিতরণ করা হয়।
আওয়ামীলীগের নেতারা বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, শমশেরনগর ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক তারিকুজ্জামান ও যুগ্ম আহ্বায়ক গোপাল বর্মা মনি সাংগঠনিকভাবে ওয়ার্ড কমিটি গঠন করেননি। তারার নিজ ঘরে বসেই নিজের পছন্দের লোক দিয়েই কমিটি গঠন করেছেন। যার ফলে এখন শমশেরনগরে বিক্ষোভ মিছিল হয়েছে। বক্তরা কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ও মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটির কাছে জোর দাবি জানান, তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের।
তবে শমশেরনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আহ্বায়ক তারিকুজ্জমান বলেন, তাদের বিরুদ্ধে করা অভিযোগ সঠিক নয়। তারা সাংগঠনিকভাবে ওয়ার্ড কমিটি করেছেন। শুক্রবার রাতে কমিটি গঠনের কার্যবিবরণীর কপি তারা কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ও জেলা যুবলীগের কমিটির নেতৃবৃন্দের কাছে দিয়েছেন। এজন্য শুক্রবার রাতের ঈদ পূণর্মিলনী ও মতবিনিময় অনুষ্ঠানে তারা উপস্থিত ছিলেন না।