শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে শিশু কামরানকে অপহরণের পর হত্যা : হত্যাকারির ঘরের মাটির নিচ থেকে লাশ উদ্ধার



UYYYY copy

মো:মাহবুবুর রহমান রাহেল:

মৌলভীবাজারে অপহরণের ৫ দিন পর শিশু কামরান আহমদ (তামিম) (৬) এর লাশ উদ্ধার করেছে শিশুর পিতার চাচাতো ভাই এর ঘরের মাটির নিচ থেকে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই মহিলাসহ ১৫ জন কে আটক করেছে। এ দিকে একমাত্র ছেলে কে হারিয়ে কামরানের মা শিল্পী বেগম (২৫) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শিশু কামরান স্থানীয় উদয়ন কেজি এন্ড হাইস্কুলের প্লে গ্রুপের ছাত্র ছিল।
রোববার (২ জুলাই) দিবাগত রাতে শিশু কামরানের পিতার চাচা মৃত ছখাওত মিয়ার ছেলে আল-আমিন এর ঘরের বিছানার নিচের মাটি খুড়ে কামরানের মৃত দেহ উদ্ধার করে পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সোহেল আহমদ মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বলেন, মূল হত্যাকারিরা হচ্ছেন, আল-আমি (২৬), তার বন্ধু রবিউল মিয়া (২৫), ও জনি মিয়া (২২) বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
কামরানের দাদা এবাদত মিয়া জানান, ওমান প্রবাসী কয়েছ মিয়ার শিশু পুত্র ২৯ জুন সকাল ৯টার দিকে বাড়ির ভিতর সাইকেল চালাছিল এমন সময় সে নিখোঁজ হয় । বিকালে একটি ফোন থেকে তার চাচা রাসেলের ফোনে কল করে এক ব্যক্তি ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে এবং ৭২ ঘন্টার সময় দেয়। বিষয়টি মৌলভীবাজার মডেল থানার পুলিশ কে জানানোর পর পুলিশ অনুসন্ধ্যানে নামে। পরে শিশুর এক আত্বীয় লিটন মিয়া বাদী হয়ে অজ্ঞাত আসামী করে অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ মোবাইলের সূত্র ধরে তৎপর হয় এবং রবিবার (২ জুলাই) রাত সাড়ে ১২ টায় অপহৃত শিশু কামরানের পিতার চাচা মৃত ছখাওত মিয়ার ছেলে আল-আমিন (২৬) কে আটক করে এবং তার স্বীকারোক্তি মোতাবেক তারই ঘরের বিছানার নিচের মাটি খুড়ে কামরানের মৃত দেহ উদ্ধার করে। শিশু কামরানের ঘরের একই ভিটের পড়েই পাষান্ড আল-আমিনের ঘর।এমন অবস্থায় এই লোমহর্ষক ঘটনা কিভাবে ঘটলো গ্রামবাসি হতবাক।
রাতে শিশু কামরানের মা শিল্পী বেগম ছেলে হত্যার খবর শুনে মূর্ছা যান। পরে তাকে মৌলভীবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে গিয়ে দেখাগেছে জ্ঞান ফিরলেই চিৎকার করছেন আবার মুর্ছা যাচ্ছেন। পাশে আছেন খালা শাশুড়ি রোশনা বেগম ও মামা শশুর আব্দুল কালাম তাকে শান্তনা দেয়ার চেষ্টা করছেন।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সোহেল আহমদ মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে জানান, অপহৃত শিশুর পরিবারের দেয়া একটি মোবাইল নম্বরের সূত্র ধরে পুলিশ অভিযান চালায়। কিন্তু ফোন একবার ব্যহার করে টাকা চাওয়া হয়। তারপর থেকে বন্ধ ছিল। রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় আল-আমিনকে আটক করার পর স্বীকারোক্তি মোতাবেক তারই ঘরের বিছানার নিচের মাটি খুড়ে মুখে কষ্টেপ মোরানো অবস্থায় কামরানের মৃত দেহ উদ্ধার করা হয়।

সংগ্রহ