শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার



Press Conferance Picবড়লেখা সংবাদদাতা ::
ডাকাতির প্রস্তুতিকালে মৌলভীবাজারের বড়লেখায় ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। সোমবার দিবাগত রাত দুইটায় পুলিশ উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের গাংকুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। দেশীয় অস্ত্র উদ্ধার ও ডাকাতি প্রস্তুতির ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃতরা ডাকাতরা হচ্ছে- বরিশাল জেলার মৃত কাশেম পেশকারের ছেলে সেলিম পেশকার (৩৩), ময়মনসিংহ জেলার ইসরাফিল মিয়ার ছেলে শেখ কামাল (২৩), ঢাকা জেলার বিক্রমপুর উপজেলার মো. আব্দুলের ছেলে মো. নুরুল আমিন (১৯), ঢাকা জেলার লালবাগ থানার বাসুদেবের ছেলে নয়ন দেব (২২), বি-বাড়ীয়া জেলার মৃত ফুল মিয়ার ছেলে দুলাল মিয়া প্রকাশ আকাশ (২৭) ও ঢাকা মিরপুরের রাজু মিয়ার পুত্র মো. সাজু মিয়া (১৯)।

জানা গেছে, সোমবার মধ্যরাতে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের গাংকুল এলাকার আব্বাস আলীর বাড়ির সামনে অপরিচিত ১০/১২ জন যুবক সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করছিল। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেন। এলাকাসীর সহযোগীতায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। জব্দ করা অস্ত্রের মধ্যে লোহা কাটার মেশিন, একটি চিরাপাঞ্জা, একটি লম্বা দা, ১০ ইঞ্চি একটি চাকু ও দুইটি মোবাইল ফোনসেট ছিল।

থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘পুশিলের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা কয়েকজন ডাকাত পালিয়ে যায়। এরা সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে। ’