শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে গৌরভক্ত সংঘের উদ্দ্যেগে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত



70

গৌতম বুদ্ধ পাল :

কঠোর নিরাপত্তায় উল্টো রথের মধ্যদিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গৌরভক্ত সংঘ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ৯’দিন ব্যাপি অনুষ্ঠিত সনাতন ধর্মাবলম্বীদের শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা সমাপ্ত হলো ।

মঙ্গলবার ৩ জুলাই বিকেলে হাজারো ভক্ত ও পুণ্যার্থীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যেই শেষ হয়েছে উল্টো রথযাত্রার আয়োজন। শ্রীজগন্নাথ দেবের রথযাত্রা ভানুগাছ বাজার প্রদক্ষীণ করে কমলগঞ্জ সার্বজনীন দুর্গাবাড়ীতে এসে শেষ হয় ।

গত ২৫ জুন উৎসবমুখর আর ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশের মধ্যদিয়ে শুরু হয় শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা। এ বছর বরাবরের মতোই পুলিশী নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয় এবং পর্যাপ্ত পুলিশ সদস্যের উপস্থিতিতে উল্টো রথযাত্রা সম্পন্ন হয়। এর আগে কমলগঞ্জ সার্বজনীন দুর্গাবাড়ীতে কমলগঞ্জ পৌরসভার মাননীয় জুয়েল আহম্মদ উল্টো রথযাত্রা মহোৎসবের উদ্বোধন করেন । এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রীমধূসুদন পাল, গৌরভক্ত সংঘের সচিব ভূষণ রায়, সদস্য শ্রীগোবিন্দ পাল, কোষাধ্যক্ষ শ্রীদিপক রঞ্জন দাস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি সুমন কান্তি দে, জেলা হিন্দু ছাত্র মহাজোটের আহ্ববায়ক গৌতম বুদ্ধ পাল সহ প্রমূখ ।