শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কামাইছড়া ও বাহুবলে মধ্যবর্ত্তী স্থানে গাছ ফেলে হানিফ, এনা ও শ্যামলীর বাসে ডাকাতি: সংসদ সদস্য ডাকাতের কবলে পড়েন : পুলিশ গিয়ে উদ্ধার



2017-06-16--12_18_59
ঝলক দত্ত
হবিগঞ্জ জেলার বাহুবল থানার ঢাকা- সিলেট মহাসড়কে গাছ ফেলে চারটি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (বৃহস্পতিবার দিবাগত রাত) পৌনে ১টার দিকে বাহুবলের কামাইছড়া ও রশিদপুর এলাকার মধ্যবর্তী স্থানে ডাকাতির এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
এনা ও হানিফ,শ্যামলী পরিবহনে গণডাকাতিকালে ডাকাতদের কবলে পড়েন কুলাউড়া আওয়ামীলীগের এমপি আব্দুল মতিন।
শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম শুক্রবার রাত সাড়ে তিনটায় সময় জানান সেখানে ডাকাতদের কবলে পড়েন কুলাউড়ার এমপি আব্দুল মতিন। পরে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এমপি আব্দুল মতিনকে উদ্ধার করে শ্রীমঙ্গল নিয়ে আসেন। তিনি এখন সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির বাসায় আছেন।
ডাকাতির শিকার বাসগুলোর মধ্যে ছিল ঢাকা-বিয়ানিবাজার উভয়গামী দুটি হানিফ পরিবহনের বাস, ঢাকাগামী শ্যামলী পরিবহন ও এনা পরিবহনের আরো দুইটি বাস।
বাসের যাত্রীরা জানান, কামাইছড়া ও রশিদপুরের মধ্যবর্তী স্থানে সড়কে গাছ ফেলে চারটি বাসের গতিরোধ করে ডাকাত দল। এরপর অস্ত্রের মূখে জিম্মি করে ডাকাতরা চারটি বাসের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে পালিয়ে যায়।
ডাকাতদের হামলায় এক যাত্রীও আহত হয়েছেন বলে জানা গেছে।
ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাহুবল থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ দেব।

তিনি জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু এর আগেই ডাকাতরা পালিয়ে যায়।